আজ ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এলপিএলে খেলার প্রস্তাব পেলেন তাসকিন-হৃদয়

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ২৫ জুলাই ২০২৩ @ ০৯:৫৩ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ জুলাই ২০২৩@০৯:৫৩ পূর্বাহ্ণ
এলপিএলে খেলার প্রস্তাব পেলেন তাসকিন-হৃদয়

।।স্পোর্টস ডেস্ক।। শ্রীলঙ্কার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) টি-টোয়েন্টিতে খেলার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার পেসার তাসকিন আহমেদ ও ব্যাটার তাওহিদ হৃদয়। তাসকিনকে দলে নিতে চায় ডাম্বুলা আউরা এবং হৃদয়কে প্রস্তাব দিয়েছে জাফনা কিংস। এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ছাড়পত্রের অপেক্ষায় আছেন তারা।

বাংলাদেশের অন্য দুই ক্রিকেটার টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান এবং বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা মোহাম্মদ মিঠুনও এলপিএলে খেলবেন।

দুজনকেই দলে নিয়েছে গল টাইটান্স। বর্তমানে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন দারুণ ফর্মে থাকা সাকিব। দারুণ ছন্দে আছেন বর্তমানে জিম আফ্রো টি-টোয়েন্টি লিগে বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলা তাসকিনও। ৩ ম্যাচে ৫ উইকেট নিয়ে এ পর্যন্ত টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি তিনি।
জাতীয় দলের খেলা থাকায় বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট মিস করেছেন তাসকিন। কাউন্টি দল ইয়র্কশায়ারের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন এই তারকা পেসার। কিন্তু বিশ্বকাপ সামনে থাকায় কাজের চাপ বিবেচনায় তাকে অনাপত্তিপত্র দেওয়া হয়নি। জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে আইপিএলে লখনউ সুপার জায়ান্টস এবং পিএসএলে মুলতান সুলতানসের প্রস্তাব ফিরিয়ে দেন তাসকিন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights