আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

বগুড়ায় আদালতে মামলা করায় ক্ষোভ, রামদার কোপে পা বিচ্ছিন্ন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৭ ডিসেম্বর ২০২৩ @ ০৫:৩৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ ডিসেম্বর ২০২৩@০৫:৩৯ অপরাহ্ণ
বগুড়ায় আদালতে মামলা করায় ক্ষোভ, রামদার কোপে পা বিচ্ছিন্ন

।।বগুড়া প্রতিনিধি।।

বগুড়ার সোনাতলায় জমিজমা সংক্রান্ত বিরোধে দায়ের করা মামলা তুলে না নেয়ায় আব্দুর রশিদ (৩৭) নামের এক ব্যক্তিকে রামদা দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। রামদার কোপে রশিদের শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তার আরেকটি পা (ডান) বিচ্ছিন্ন হওয়ার অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বাবুল মিয়া (৩২) নামের একজনকে আটক করেছে পুলিশ। সে সোনাতলা উপজেলার করমজা গ্রামের আজিজার রহমান প্রামানিকের ছেলে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সোনাতলা থানার ওসি সৈকত হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দু’পক্ষের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিনের বিরোধে আদালতে মামলা বিচারাধীন রয়েছে।

এট আগে বুধবার (৬ ডিসেম্বর) সোনাতলা উপজেলার বেকারমোড় এলাকায় হামলার ঘটনা ঘটে। আহত রশিদ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার জোড়গাছা ইউনিয়নের করমজা গ্রামের ছালেক উদ্দিন গাদলুর পরিবারের সাথে একই গ্রামের টুকু প্রামানিকের পরিবারের সদস্যদের জমিজমা সংক্রান্ত বিরোধে আদালতে পৃথক মামলা রয়েছে। সম্প্রতি সেই মামলাটি তুলে নেয়ার জন্য বাদি পক্ষের আব্দুর রশিদকে চাপ দেয় টুকু প্রামানিকের ছেলে রনজু মিয়া, মুনজু মিয়া ও আলমগীর হোসেন। আদালতে বিচারাধীন মামলা তুলে না নেয়ায় আব্দুর রশিদের ওপর হামলা করে রামদা দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন।

সোনাতলা থানার ওসি সৈকত হাসান বলেন, আদালতে বিচারাধীন মামলা তুলে নিতে বাদিকে চাপ দেয়ার পর তিনি রাজি না হওয়ায় এই হামলার ঘটনা ঘটেছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights