আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সিরাজগঞ্জে কার্ভাড ভ্যানে আগুন দিল দুর্বৃত্তরা

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ১০:২৪ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@১০:২৪ পূর্বাহ্ণ
সিরাজগঞ্জে কার্ভাড ভ্যানে আগুন দিল দুর্বৃত্তরা

উজ্জ্বল অধিকারী
সিরাজগঞ্জ প্রতিনিধি।।

বিএনপিসহ সমমনা দলের ডাকা ৪৮ঘন্টা অবরোধের প্রথম দিনে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে আগুন দেয়া হয়েছে।

রবিবার (০৩ ডিসেম্বর) রাত পৌনে দশটার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়ার নবগ্রাম এলাকায় অবরোধ সমর্থকদের মশাল মিছিল থেকে করতোয়া কুরিয়ার সার্ভিসের এ গাড়ীতে আগুন দেয়া হয়েছে। আগুনে কাভার্ডভ্যানের কেবিনসহ কিছু মুল্যবান মালপত্র পুড়ে গেছে। তবে চালক ও সহযোগীর কোন ক্ষতি হয়নি। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করেন।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম.এ ওয়াদুদ জানান, পাবনা থেকে ঢাকাগামী করতোয়া পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানটি পৌনে দশটার দিকে উল্লাপাড়ার নবগ্রাম এলাকায় অবরোধ সমর্থকদের মশাল মিছিলে সামনে পড়ে। এসময় অবরোধ সমর্থকরা ইটপাটকেল ছুড়লে চালক গাড়ী থামিয়ে দেয়।

তখন অবরোধ সমর্থকরা গাড়ীর সম্মুখভাগে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এতে কাভার্ডভ্যানের সম্মুখভাগ ও কিছু মালপত্র পুড়ে গেছে। তবে চালক ও সহযোগী গাড়ী থেকে নেমে যাওয়ায় তাদের কোন ক্ষয়ক্ষতি হয়নি। সংবাদ পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights