আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামে শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা স্লোগানে মোটরসাইকেল শোভাযাত্রা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ নভেম্বর ২০২৩ @ ০৭:২৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ নভেম্বর ২০২৩@০৭:২৯ অপরাহ্ণ
নন্দীগ্রামে শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা স্লোগানে মোটরসাইকেল শোভাযাত্রা
ছবি- বিডিহেডলাইন্স

।।নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও শান্তির বার্তার স্লোগানে মহাসড়কে হাজারো মোটরসাইকেল নিয়ে মহড়া দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

আজ রোববার (১২ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি।

তার ব্যবস্থাপনায় নন্দীগ্রাম পৌর শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে হরতাল-অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে বগুড়া-নাটোর মহাসড়কের রনবাঘা, কুন্দারহাট, ওমরদীঘি, ওমরপুর, কাথম, পৌর শহর সহ বিভিন্ন স্থানে মহড়া দেয় এবং শান্তি সমাবেশে করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. আনিছুর রহমান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল মিঞা, সহ সভাপতি সরফুল হক উজ্জল, শামীম শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আওয়ামী লীগ নেতা স্বপন চন্দ্র মহন্ত, আনন্দ কুমার, ফিরোজ কামাল ফারুক, মখলেছুর রহমান, নিকুঞ্জ চন্দ্র, মোজাম্মেল হক, জুলফিকার আলী, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত প্রমূখ। উপজেলার সকল ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ গ্রহণ করে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights