আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মাদারীপুর জেলা কমিটির সাথে মত বিনিময় সভা তথ্য কমিশনের

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩ @ ০৬:০২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩@০৬:৩১ অপরাহ্ণ
মাদারীপুর জেলা কমিটির সাথে মত বিনিময় সভা তথ্য কমিশনের
ছবি- বিডিহেডলাইন্স

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর প্রতিনিধি।।

তথ্য অধিকার আইন, ২০০৯ বাস্তবায়নে তথ্য অধিকার অবেক্ষণ (সুপারভিশন) ও পরিবীক্ষণ মাদারীপুর জেলা কমিটি সাথে মত বিনিময় সভা করেছে বাংলাদেশ তথ্য কমিশন। আজ দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার ডক্টর আবদুল মালেক।
এসময় প্রধান অতিথি বলেন, আমাদের বঙ্গবন্ধু মৎ নেতা, যিনি এই দেশ সৃষ্টি করছে। তার হাতেই এই তথ্য অধিকার আইন শুরু হয়েছে। তিনি চেয়েছিলেন দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে তাই এই আইন।

তথ্য দিতে বাধ্য’ রাষ্ট্রীয় কাঠামোর মধ্যে যারা আছে, এতে অসন্তোষ হওয়ার কিছু নেই। তথ্য অধিকার অবেক্ষণ (সুপারভিশন) ও পরিবীক্ষণ মাদারীপুর জেলা কমিটির কার্যক্রম সঠিকভাবে পরিচালিত করার লক্ষ্যে মতবিনিময় সভা করা হচ্ছে প্রতিটি জেলায়।

মাদারীপুর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ তথ্য কমিশনের তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক, বাংলাদেশ তথ্য কমিশনের তথ্য কমিশনার মাসুদা ভাট্টি, বাংলাদেশ তথ্য কমিশনের পরিচালক আবদুল হাকিমসহ তথ্য অধিকার অবেক্ষণ (সুপারভিশন) ও পরিবীক্ষণ মাদারীপুর জেলা কমিটি সকল সদস্যবৃন্দ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights