আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সাতক্ষীরায় “হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন চিত্র নায়িকা অপু বিশ্বাস

  • In বিনোদন, ব্যবসা বাণিজ্য
  • পোস্ট টাইমঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩ @ ১২:১৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩@১২:১৯ পূর্বাহ্ণ
সাতক্ষীরায় “হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন চিত্র নায়িকা অপু বিশ্বাস
ছবি- বিডিহেডলাইন্সছবি তুলেছেন - হাবিবুর রহমান পলাশ

হাবিবুর রহমান পলাশ
সাতক্ষীরা প্রতিনিধি ।।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে সাতক্ষীরা শহরের সরকারি কলেজ রোডে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ‘হারল্যান স্টোর’র ১৫তম শাখার শুভ উদ্বোধন করেন প্রোডাক্টটির ব্রান্ড এ্যাম্বাসিডর জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস।

চিত্রনায়িকা অপু বিশ্বাস উদ্বোধনকালে আগত দর্শকদের উদ্দেশ্যে বলেন, শহর অঞ্চলের পাশাপাশি মফস্বল শহরগুলোতেও ‘হারল্যান স্টোর’ তার দরজা উন্মোচন করেছে। হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। আমি বিশ্বাস করি কসমেটিকস্ কিনে প্রতারিত হওয়া থেকে ক্রেতাদের সুরক্ষা দেবে এই স্টোর। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং রেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরন করবে। এছাড়া উদ্বোধন উপলক্ষে এসব স্টোরে মাসব্যাপী চলবে ৩০% পর্যন্ত বিশেষ ছাড়। এসব স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরণের কসমেটিক্স প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে। আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে। প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান- নিউ ইয়র্ক স্টোরে।

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, রেইজ-ও-স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘রেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক এসিড ইত্যাদি ব্যবহার করা হয় যা ত্বক সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয় এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে ‘হারল্যান স্টোর’ সাতক্ষীরা শাখার ব্যবস্থাপনা পরিচালক এ এস এম শরিফ উজ জামান রুমির সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল(সেলস্), জামাল উদ্দীন(ব্রান্ডি এন্ড মার্কেটিং) খুলনা বিভাগীয় রিজওনাল সেলস্ ম্যানেজার অগ্মি বরুণ ঘোষ, এরিয়া সেলস্ ম্যানেজার মো. আব্দুস সালাম, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

হারল্যান রিমার্ক এইচবি লিঃ ঢাকা বাংলাদেশ একটি পণ্য। এটি ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়ে হারল্যান নিউইয়র্ক হাটি হাটি পা পা করে সারা দেশে ১৫ টি শাখা উদ্বোধন করা হয়েছে। আগামী বছরের মধ্যে দুইশোটি হারল্যান নিউইয়র্ক স্টোর উদ্বোধন করা হবে তারা আশাবাদী।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights