আজ ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিচ্ছেদের আবেদন করলেন জো জোনাস-সোফি টার্নার

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৬ সেপ্টেম্বর ২০২৩ @ ০৫:১০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ সেপ্টেম্বর ২০২৩@০৫:১০ অপরাহ্ণ
বিচ্ছেদের আবেদন করলেন জো জোনাস-সোফি টার্নার

।।বিনোদন ডেস্ক।।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে বিচ্ছেদের পথে হাঁটছেন হলিউডের জনপ্রিয় তারকা জুটি জো জোনাস এবং সোফি টার্নার। তবে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই দুজনকে একসঙ্গে দেখা গেছে একাধিক অনুষ্ঠানে। একে অপরের পাশে দাঁড়াতেও দেখা গেছে। এমনকি সম্প্রতি জোনাস ব্রাদার্সের মিউজিক সফরে জোয়ের সঙ্গেই ছিলেন সোফি।

তাই ভক্তদের মনে আশার সঞ্চার হয়েছিল যে এই জুটির বিচ্ছেদের খবরটি নিতান্তই গুজব! তবে গুজবকে সত্য প্রমাণ করে অবশেষে বিচ্ছেদের পথেই চূড়ান্ত পা বাড়ালেন জোনাস-টার্নার দম্পতি।

বিয়ের চার বছর পর বিবাহবিচ্ছেদ করছেন সোফি টার্নার এবং জো জোনাস। সিএনএন-এর প্রতিবেদন অনুসারে, প্রাপ্ত আদালতের নথি অনুযায়ী এই দম্পতি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন। নথি থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, দুই পক্ষের দাম্পত্যজীবন ভেঙে গেছে। তারা উভয়েই বিচ্ছেদের জন্য তৈরি।

মঙ্গলবার, মিয়ামি-ডেড কাউন্টি আদালতে নথি জমা দিয়েছেন জোনাস। এই দম্পতির সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে। জোনাস সন্তানদের হেফাজত ভাগ করে নেওয়ার চেষ্টা করছেন বলেও জানা গেছে।

আদালতের নথি অনুসারে, জোনাস এবং টার্নারের একটি বিবাহপূর্ব চুক্তি রয়েছে। ২০১৬ সালে অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে জো জোনাসের প্রেমের খবর প্রকাশ্যে আসে। এরপর ২০১৭ সালে তাদের বাগদান হয়। ২০১৯ সালে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের ঠিক পরে লাস ভেগাসে তাদের বিয়ে হয়। ২০২০ সালে এই জুটির প্রথম সন্তান এবং ২০২২ সালে এই তাদের সংসারে দ্বিতীয় সন্তান আসে।

পেশাগত দিক থেকেও জো এবং সোফি দুজনেই তাদের কর্মজীবনে ব্যস্ত। জো তার ভাইদের সঙ্গে একটি সফল মিউজিক্যাল ট্যুর করেছেন। অপরদিকে ‘গেম অফ থ্রোনস’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয়ের জন্য পরিচিত সোফি টার্নারও নিজের আসন্ন প্রজেক্টে ব্যস্ত। তবে হঠাৎ করেই এই দম্পতি কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন এবং তাদের দাম্পত্য জীবনে সমস্যাটা ঠিক কোথায়- তা স্পষ্ট করে জানা যায়নি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights